Welfare Tube

Welfare Tube blog site

প্রিয় দর্শক, আমি মনে করি যারা এই গুগল অ্যাডসেন্স সম্পর্কে জানতে চান তাদের জন্য এই নিবন্ধটি খুব গুরুত্বপূর্ণ হবে কারণ এই নিবন্ধের মাধ্যমে আপনি কীভাবে গুগল এডসেন্স একাউন্ট 2021 জন্য সাইন আপ করতে হয়।

এবং কীভাবে গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট তৈরি করবেন এবং কীভাবে অর্থ প্রদান করবেন তা শিখবেন গুগল অ্যাডসেন্স আপনি যদি সমস্ত বিবরণ সম্পর্কে এই নিবন্ধটি লিখে গুগল অ্যাডসেন্স সম্পর্কে আরও জানতে চান তবে আপনাকে এই নিবন্ধটি খুব শেষে পড়তে হবে, তবে আপনি সহজেই অ্যাডসেন্স অ্যাকাউন্ট সম্পর্কে জানতে পারবেন।

অ্যাডসেন্স অ্যাকাউন্ট | AdSense account

প্রিয় দর্শক, আমি আপনাকে এখন দেখাব গুগল অ্যাডসেন্স কী এবং গুগল অ্যাডসেন্স কীভাবে কাজ করে গুগল অ্যাডসেন্স অর্থ হল আপনি যদি ইউটিউবে কাজ করেন বা কোনও ওয়েবসাইটে কাজ করেন বা অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন গুলির সাথে কাজ করেন তবে আপনার যে পরিমাণ পরিমাণ পরিমাণ রয়েছে তা আপনার গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্টে জমা হবে।

আপনি অ্যাডসেন্স অ্যাকাউন্ট থেকে অর্থ প্রদান করতে সক্ষম হবেন এছাড়াও যদি আপনার কোনও ওয়েবসাইট এবং ইউটিউব বা সফ্টওয়্যার থাকে যা আপনি অ্যান্ড্রয়েড সফ্টওয়্যার তৈরি করেছেন।

যদি আপনি সেগুলিতে আপনার অ্যাডসেন্স অ্যাকাউন্ট এবং সেই অ্যাকাউন্টে রাখা বিজ্ঞাপনগুলি ব্যবহার করেন তবে গুগল আপনাকে অ্যাডসেন্স অ্যাকাউন্ট থেকে বিজ্ঞাপন দেবে গুগল প্রদান করে।

অ্যাডসেন্স অ্যাকাউন্ট সাইন আপ | AdSense account sign up

অ্যাডসেন্স অ্যাকাউন্টের জন্য কীভাবে সাইন আপ করবেন আপনার অবশ্যই এখানে ক্লিক করতে হবে এখানে ক্লিক করার পরে আপনাকে জব কল তথ্য দিয়ে আপনার গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট তৈরি করতে হবে এর পরে আপনার ইউটিউব বা ওয়েবসাইটের মাধ্যমে আপনার অ্যাডসেন্স অ্যাকাউন্ট অনুমোদিত করতে হবে আপনি গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্টে সাইন আপ করতে পারেন।

অ্যাডসেন্স অ্যাকাউন্ট লগইন |AdSense account login

প্রিয় দর্শকদের, আপনার যদি খুব গুরুত্বপূর্ণ সমস্যা থাকে তবে আমি আপনাকে জানাতে চাই যে আপনি অ্যাডসেন্স অ্যাকাউন্টে লগ ইন করার সময় যে কোনও ডিভাইস ব্যবহার করবেন।

যদি আপনি বিভিন্ন ওয়েবসাইট বা ইউটিউবে আপনার অ্যাডসেন্স রয়েছে তাতে লগইন করেন তবে সেই ডিভাইসে কোনও অ্যাডসেন্স অ্যাকাউন্টে লগইন করুন হিসাব অ্যাডসেন্স অ্যাকাউন্টটি অক্ষম হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে আপনাকে অবশ্যই কোনও ডিভাইস, কম্পিউটার বা ল্যাপটপ থেকে কোনও অ্যাডসেন্স অ্যাকাউন্টে লগইন করতে হবে।

অ্যাডসেন্স অ্যাকাউন্ট ডিলিট | AdSense account delete

আপনি যদি অ্যাডসেন্স অ্যাকাউন্টটি মুছতে চান তবে প্রথমে এখানে ক্লিক করুন আমি আপনার সুবিধার জন্য একটি স্ক্রিনশট শেয়ার করেছি।

তারপরে আপনি উপরের স্ক্রিনশটটি ক্লিক করুন যা আমি জেটিতে চিহ্নিত করেছি তবে প্রচুর বিকল্প থাকবে যে কোনও জায়গায় দেওয়া হয়নি তার উপর ক্লিক করুন এটিতে ক্লিক করুন।

প্রিয় দর্শক, আপনি যখন এই লিঙ্কটিতে ক্লিক করেন, এটি আপনাকে অ্যাডমব হোমপেজে নিয়ে আসবে উপরে আপনি যে স্ক্রিনশটটি দেখতে চান তাতে ক্লিক করুন এবং আমি যে চিহ্নটি চিহ্নিত করেছি সেখানে ক্লিক করুন এখানে ক্লিক করুন. আপনি এখানে অনেক অপশন নিয়ে আসতে পারেন। এখানে কোথাও ক্লিক করবেন না।

  • Apps
  • Reports
  • Mediation
  • Campaigns
  • Policy Center
  • Privacy & messaging
  • Blocking Control
  • Payments
  • Change History
  • Setting
  • Help

প্রিয় দর্শক, আমি এখানে যে তালিকা তৈরি করেছি সেগুলি হল এই তালিকাগুলিতে আপনি যে নামগুলি দেখেছেন আপনি এখন এই বিকল্প গুলি দেখতে পাবেন তবে আপনি এই বিকল্পগুলিতে ক্লিক করবেন না।

আমি কেবল আপনার সাথে স্ক্রিনশটটি ভাগ করব এবং এটি চিহ্নিত করব আপনাকে ক্লিক করতে হবে এমন অন্যান্য অপশন সম্পর্কে আপনাকে অবহিত করা হবে নীচের অন্য আর্টিকেলটিতে আপনাকে এমন স্ক্রিনশট দেখাবে যা এইভাবে কাজ করবে।

প্রিয় দর্শক এরপর আপনার যে সেটিং নামের অপশনটি দেখতেছেন এখানে ক্লিক করবেন ক্লিক করার পর আপনাদের সামনে আরো কতগুলো ইনফর্মেশন আসতে পারে তবে আপনি অন্য কোথাও ক্লিক না করে আমি যে স্ক্রিনশট দিয়েছি সেখানে ক্লিক করুন আপনারা দুটি সেটিং দেখতে পারেন সেগুলো আমি লিস্ট করে দিচ্ছি।

  • personal setting
  • Account information

একাউন্ট ইনফর্মেশন নামের যে পেজটি এবং যে অপশনটি রয়েছে সেখানে আপনারা ক্লিক করবেন কিলিক করলে আপনারা দেখতে পাবেন নিচের স্ক্রিনশটটি দেখুন একটি অপশন দেখতে পাবেন বিশেষ করে আমি আপনাদেরকে মার্ক করে দিছি এটার উপর ক্লিক করুন।

ক্যানসেল একাউন্টে যখন ক্লিক করবেন তখন আপনাদের যে এডসেন্স একাউন্টে রয়েছে সেটি অটোমেটিকলি 24 ঘন্টা থেকে 72 ঘণ্টার মধ্যে ডিলিট হয়ে যাবে।

প্রিয় দর্শক আশা করি আপনাদেরকে বুঝাতে পারলাম 2021 সালের এডসেন্সের য সেটিং গুলো রয়েছে সেগুলো সম্পর্কে অবশ্যই আপনার সম্পর্কে আরো জানতে পারবেন আপনাদের কমেন্টের উপর নির্ভর করে সেই আর্টিকেলগুলো হবেআজকে পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন অবশ্যই পরবর্তী আরও একটি ভাল বিষয় নিয়ে আপনাদের সামনে আলোচনা করা হবে সে পর্যন্ত আমাদের সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *